Ticker

6/recent/ticker-posts

Ad Code

Responsive Advertisement

ভালবাসার কিছু কথা

 ভালবাসার কিছু  কথা


বর্তমান যুগে প্রেম ভালবাসা এক অন্ন্য রুপ ধারণ করেছে এবং এর অনেক শাখা প্রশাখা বের হয়েছে,

বর্তমানে যারা প্রেম ভালবাসা করেনা তাদেরকেঅনেক সময় অনেক কথা শুনতে হয়।যেমন অনেকে বলে তদের দারা প্রেম টেম হবেনা তরা আন রোমান্টিক,ছেলে বা মেয়ে পটাতে পারিশনা ইত্যাদি ইত্যাদি।
কিন্তু আমি বলিকি তরাত প্রেম করিশ তাহলে তদের তিন,ছয়,মাস পর ব্রেক আপ হয় কেন,,,তবেকি এটায় ভালবাসা??!
আমিত এমন ভালবাসা চাইনা যে ভালবাসা আমার প্রিয় মানুষটিকে ধরে রাখতে পারেনা,আমিত এমন ভালবাসা চাইনা যে ভালবাসাতে ব্রেক আপ হয়, আমিত এমন ভালবাসা চাইনা যে ভালবাসায় আমার মনের মানুষটিকে হারাতে হয়।
আমি এমন ভালবাসা চাই যে ভালবাসায় রাগ,অভিমান, হাসি,কান্না সব থাকবে, কিন্তু কখনো কেও কাওকে ছেড়ে চলে যাবেনা।,,,আমিও ভালবাসতে চাই তবে তিন,ছয়,নয়,মাস নই সারাটি জীবন!!

আজ হইত হেরেও জিতে আছি, আর সেইদিনো জিতে যাব যেইদিন আমি আমার মনের মানুষটিকে খুঁজে পাবো!!!!

(ph)

Post a Comment

0 Comments